Header Ads

সোশ্যাল মিডিয়াতে ঝড় অ্যাকশনে ভরপুর ইন্দো-বাংলা সিনেমা 'দরদ'-এর টিজার


গত ১৭ ই জুন মুক্তি পেয়েছে অ্যাকশনে ভরপুর ইন্দো-বাংলা সিনেমা 'দরদ'-এর টিজার। বহুদিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা চলছিল। দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল এই ছবির টিজার৷ বাংলাদেশী পরিচালক অনন্য মামুন প্রকাশ্যে আনলেন চমকপ্রদ এমন এক অ্যাকশন থ্রিলার যা বাংলা সিনেমা নিয়ে নতুন করে ভাবতে বাধ্য করবে।


'দরদ' ছবির মাধ্যমে প্রথমবারের জন্য জুটি বেঁধেছেন সুপারস্টার শাকিব খান এবং বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এই প্রথমবার  কোনো বাংলা ছবিতে অভিনয় করতে দেখা গেল সোনাল চৌহানকে। শাকিব খান ও সোনাল চৌহানের রসায়ন বেশ ভালো হতে চলেছে, টিজারেই তার প্রমাণ রয়েছে। 'দরদ' ভিন্নধর্মী একটি অ্যাকশন ঘরানার ছবি হতে চলেছে। এই ছবির টিজার পুরো টান টান। 

ভারত, বাংলাদেশ তথা গোটা বিশ্বের দর্শক 'দরদ'-এর টিজার দেখে দারুণভাবে উচ্ছ্বসিত। এখন সকলেই অধীর অপেক্ষায় রয়েছে সিনেমাটি কবে প্যান ইন্ডিয়া রিলিজ করবে। 'দরদ'-এর টিজার যেন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়, আর সেই ঝড় দেশের গন্ডি পেরিয়ে অস্ট্রেলিয়া, পাকিস্তান, তুর্কি ছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ছে, যার ফল স্বরূপ রিঅ্যাকশন ভিডিও এবং পোস্টে ভরে গেছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো। সদ্য মুক্তিপ্রাপ্ত 'দরদ'-এর টিজার ইতিমধ্যেই ৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে। যে হারে এই ভিউজ বেড়ে চলেছে, তাতে পরিচালক অনন্য মামুন ভীষণ আশাবাদী যে, এই সিনেমা অন্যান্য বাংলা সিনেমাগুলোকে ছাপিয়ে একটা নতুন ইতিহাস তৈরি করতে চলেছে।

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments