Header Ads

জমজমাট 'গপ্পো মীরের ঠেক', বর্ষার রাতে শিহরণ জাগাতে ফিরছে তারানাথ তান্ত্রিক


মীরের কণ্ঠে বাংলা শ্রুতি গল্প নিয়ে আট থেকে আশি সকল বাঙালির মধ্যে চরম উন্মাদনা রয়েছে। তাঁর ইদানীং 'গপ্পো মীরের ঠেক' অনুষ্ঠানটি জমে উঠেছে। 'গপ্পো মীরের ঠেক' ধীরে ধীরে জনপ্রিয়তায় টেক্কা দিচ্ছে 'সানডে সাসপেন্স'কেও। এখানে প্রত্যহ শুনতে পাওয়া যায় আকর্ষণীয় সব গল্প। দুর্দান্ত আবহের ব্যবহার, মনোগ্রাহী উপস্থাপনা ও গল্প বলার ভঙ্গিমা 'গপ্পো মীরের ঠেক'কে মানুষের হৃদয়ে গেঁথে দিয়েছে।


'গপ্পো মীরের ঠেক'-এর গল্প নির্বাচন এককথায় প্রশংসার দাবি রাখে। এই অনুষ্ঠানের স্পেশাল গল্পগুলো যেন এক একটা মাস্টারপিস। এই বর্ষাতে রাতগুলোকে জমিয়ে দিতে 'গপ্পো মীরের ঠেক'-এর এবারের আকর্ষণ 'তারানাথ তান্ত্রিক'।

প্রতি শনিবার রাত ৯ টার জন্য সকলেই এখন অধীর আগ্রহে 'গপ্পো মীরের ঠেক' শোনার জন্য অপেক্ষা করে থাকেন। 'গপ্পো মীরের ঠেক'-এর ২৩ নম্বর পর্বে মীর নিয়ে আসছেন 'তারানাথ তান্ত্রিক'কে। ১৭ ই জুন অর্থাৎ আজ 'গপ্পো মীরের ঠেক' এ রাত ৯ টায় দেখা যাবে তারাদাস বন্দোপাধ্যায়ের 'তারানাথ তান্ত্রিক ও তিনটি কাকের গল্প।'

'গপ্পো মীরের ঠেক' এর নতুন পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে মীর লিখেছেন "বর্ষা ঢুকছে... এ সময় একটা তারানাথ না দিলে কী চলে? এই শনিবার। ঠিক রাত ৯ টায়। জানেনই তো কোথায়! #গপ্পোমীরেরঠেক।"

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments