Header Ads

জনপ্রিয়তা বাড়ছে ইমেজ ক্লিনিকের, পথচলা শুরু হলো দ্বিতীয় শাখার


মানুষের কাছে সৌন্দর্য এক গুরুত্বপূর্ণ বিষয়। তাই মানুষ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কর্মব্যস্ত থাকলেও নিজেদের সৌন্দর্যের খেয়াল রাখতে ভুলে যান না। সবাই নিজেকে অন্যদের চেয়েও বেশি সুন্দর করে সাজিয়ে তুলতে চায়। মানুষের সৌন্দর্য ঠিক রাখতে হলে যে অঙ্গগুলো সঠিক রাখতে হয় তা হলো দাঁত, চুল ও ত্বক। এই অঙ্গগুলো সতেজ রাখার প্রয়োজন পড়ে নিয়মিত ট্রিটমেন্টের। 


গোটা বছরের ব্যস্ততা কাটানোর পর অনেকেই ছুটির দিনে নিজেকে বর্ণময় করে তুলতে আশ্রয় নেন নানাবিধ বিউটি ক্লিনিকের। কলকাতায় সে সকল বিউটি ক্লিনিক রয়েছে তাদের মধ্যে বর্তমানে এক বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হয়ে উঠেছে ডাঃ দেবশ্রী বণিকের 'ইমেজ ক্লিনিক'। যা কলকাতার গ্ল্যামার দুনিয়ার হাতিয়ার। 'ইমেজ ক্লিনিক'-এ একই ছাদের নীচে মেলে চুল, ত্বক ও দাঁতের ট্রিটমেন্টের অত্যাধুনিক সুবিধা। সৌন্দর্যে বাঁধা প্রদানকারী সকল প্রকার সমস্যার মুশকিলআসান প্রতিষ্ঠান হলো 'ইমেজ ক্লিনিক।'


দিনে দিনে জনপ্রিয়তা বেড়ে চলেছে গড়িয়াহাটের ইমেজ ক্লিনিকের। বলাইবাহুল্য, ইমেজ ক্লিনিক রূপ এবং সৌন্দর্যের একটি নতুন দিশা। সকলের চাহিদার কথা মাথায় রেখে সদ্য ডাঃ দেবশ্রী বণিকের উদ্যোগে শহরে খোলা হয়েছে আরও একটি নতুন ইমেজ ক্লিনিক। অল্প সময়ে মহানগরের বুকে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে এই ক্লিনিকটি। এই চিকিৎসালয়ে বহু রোগীর সাফল্যের সঙ্গে সমস্যার সমাধান হয়েছে। ইমেজ ক্লিনিকের জন্ম হওয়ার  পর রূপচর্চার জন্য এখন আর শহরের লোকেদের খুব বেশি যততত্র ছোটাছুটির প্রয়োজন পড়ছে না। 


লকডাউনে নিজেকে আরও সুন্দর করে গড়ে তুলতে কয়েকদিন আগে উদ্বোধন হলো ইমেজ ক্লিনিকের দ্বিতীয় শাখার। উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। ডাঃ দেবশ্রী বণিক এর আগেও তার গড়িয়াহাটের ইমেজের প্রথম শাখাতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। সকল মানুষের ভালোবাসা ও আশীর্বাদ বুকে নিয়ে প্রথম শাখার পর এবার দ্বিতীয় শাখার পথচলা শুরু হলো। এভাবেই ক্রমশ ইমেজ ক্লিনিক একটু একটু করে পুরো শহরজুড়ে বিস্তার লাভ করছে। 

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments