Header Ads

প্রাণ বাঁচাতে সোশ্যাল মিডিয়াতে সাহায্যের আর্জি হাওড়ার এক ক্যান্সার আক্রান্ত মেধাবী ছাত্রের


হাওড়া জেলার অন্তর্গত সন্ধিপুর গ্রামের নিবাসী তপন খাঁড়া। তার বছর একুশের সন্তান কুনাল খাঁড়া ছোট থেকেই মেধাবী। সিএমআরআই হাসপাতালের প্যারা-মেডিক্যালের ছাত্র কুনাল। অল্প বয়সেই সে সমাজসেবার সঙ্গে নিজেকে জড়িত রেখেছে। 'দ্য হেল্পিং সোসাইটি' নামক একটি সংগঠনের সে বর্তমানে সদস্য।


পড়াশোনা ও সমাজসেবা নিয়ে ব্যস্ত থাকা বছর একুশের কুনালের বর্তমানে দিন কাটছে কঠিন ব্যাধিতে। সে পেরিফেরাল টি সেল লিম্ফমায় আক্রান্ত৷ হাসাপাতালে তার চিকিৎসা চলছে। তার কেমোথেরাপি ও বোন ম্যারো ট্রান্সপ্লান্টের জন্য প্রায় ১৬ লক্ষ টাকার প্রয়োজন। তার পরিবারের আর্থিক অবস্থাও অত্যন্ত শোচনীয়। তার বাবা তপন বাবুর পক্ষে এই বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করা কোনোভাবেই সম্ভব হয়ে উঠছে না। 

কুনালের চিকিৎসার জন্য বিপুল পরিমাণ এই টাকা দিতে না পারলে ভেঙে যাবে তার সমস্ত স্বপ্ন। তাকে বাঁচানোও জটিল হয়ে পড়বে। সোশ্যাল মিডিয়াতে কুনাল নিজের চিকিৎসার জন্য রাজ্যের সকল নাগরিকদের কাছে কাতর আবেদন করেছেন। কুনালের পরিবার কুনালের সাহায্যের জন্য 'প্রয়াস- স্বপ্ন পূরণের অঙ্গীকার' নামের হাওড়ার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করেন। এই সংগঠনটি তাদের সামর্থ্যমতো তাকে সাহায্য করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কুনাল যে সংগঠনে কাজ করেন অর্থাৎ 'দ্য হেল্পিং সোসাইটি'ও তাকে সামর্থ্যমতো সাহায্য করেছে। কুনালের কাতর আবেদনে ইতিমধ্যেই বহু মানুষ তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। 

এই বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করতে হলে এখনও অসংখ্য মানুষের সাহায্য দরকার। সকলের আছে আমরা অনুরোধ করবো কুনালের মতো একজন মেধাবী ছাত্র ও সমাজসেবীকে আপনারা হারাতে দেবেন না। আপনারা আপনাদের সামর্থ্যমতো সাহায্যর হাত বাড়িয়ে দিন যাতে সে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আবারও নিজের পড়াশোনার সাথে সাথে সমাজসেবার কাজ  করতে পারে। প্রশাসনের কাছেও অনুরোধ কুনালের জীবন বাঁচানোর জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক। 

যারা যারা কুনালকে সাহায্য করতে চান তাদের সুবিধার জন্য অর্থ পাঠানোর সমস্ত ডিটেইলসগুলো তুলে ধরছি। 

Google pay/ph pay/ Paytm - 9674461266

AccountHolder : Pintu jana 
South Indian Bank
A/C NO : 5555053000057016
IFSC CODE : SIBL0000423

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments